আজ বৃহস্পতিবার ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১, ২০২১, ৬:৫৯ অপরাহ্ণ




তারাকান্দায় অটো গেরেজে হামলা-ভাংচুর ঃ আহত-২ জন । আটক- ২ জন

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) থেকে ঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের দৈনিক জামাল উদ্দিনের লাকড়ি মিল ও অটো গ্যারেজে কতিপয় লোক হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। এসময় হামলাকারীদের হাতে ২ জন গুরুতর আহত হয়েছে এবং পুলিশ হামলাকারী ২ জনকে আটক করেছে। গুরুতর আহত ২ জনকে মচিমহায় ভর্তি করা হয়েছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ১১:৩০ এর দিকে অস্ত্র-শস্ত্রে সজ্জিত সংঘবদ্ধরা রামচন্দ্রপুর গ্রামের প্রধান সড়কের পাশে অবস্থিত জামাল উদ্দিনের লাকড়ি মিল ও অটো গ্যারেজে অর্তকিত হামলা চালিয়ে মিল ও গ্যারেজ কুপিয়ে ব্যাপক ভাংচুর করে। গ্যারেজে থাকা ব্যাটারি চালিত ৭টি অটো ভাংচুর করা হয়। ধারালো অস্ত্রের আঘাতে আশ্রাফুল ইসলাম (২২) ও সোহাগ(২০) গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে এবং একই গ্রামের জালাল উদ্দিন (৫০), সবুজ (২২) এ ২ জনকে আটক করেছে। আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অফিসার ইনচার্জ তারাকান্দা থানা জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। গ্রাম বাসী জানান এক খন্ড মূল্যবান জমির বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছে ঘটনার রাতে সন্ধ্যায় প্রতিপক্ষের হাতে মিরাশ আকন্দকে প্রহৃত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১